বিএনপি’র ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আব্দুল মান্নান আর নেই।

বিএনপি’র ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আব্দুল মান্নান আর নেই।

নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, ঢাকার নবাবগঞ্জ উপজেলা থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য, সাবেক বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী আব্দুল মান্নান আর নেই। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রাখা অবস্থায় রাত সাড়ে ৯টায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, পরিবার ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে, মহান আল্লাহ তায়ালা যেন তাকে দ্রুত সুস্থ করে দেন।সব আশা ভরসা নিরাশ করে সবমোহ ত্যাগ করে রাত সাড়ে ৯টায় মৃত্যুবরন করেন।

অপরদিকে আব্দুল মান্নানের অসুস্থতার খবর পেয়ে লন্ডন থেকে তার মেয়ে মেহনাজ মান্নান ও তার স্বামী বিএনপি নেতা ব্যারিস্টার নাসিরউদ্দিন অসীম ও তাদের ছেলেমেয়ে নিয়ে ঈদের দিন ঢাকায় এসেছেন।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সাবেক ঢাকা-২ আসনের সাংসদ, নবাবগঞ্জ উপজেলা থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য, সাবেক বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী আব্দুল মান্নানের মৃত্যুতে ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্ঠা সালমান এফ রহমানের প্রতিনিধি দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন গভীর শোক প্রকাশ করেছেন।এ ছাড়াও দোহার প্রেসক্লাব গভীর শোক প্রকাশ করেছেন।

দোহার,ঢাকা।

জাতীয়