বন্যার্তদের পাশে ঈদ সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মেহবুব কবিব।

বন্যার্তদের পাশে ঈদ সামগ্রী বিতরণ করলেন ইঞ্জিনিয়ার মেহবুব কবিব।

ঢাকার দোহার উপজেলার নারিশা ও মুহাম্মদপুর ইউনিয়নের বন্যাকবলিত মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরন করেছেন ইঞ্জিনিয়ার মেহবুব কবির। আজ শুক্রবার দুপুর থেকে বিকাল পর্যন্ত প্রায় আটশত বন্যাকবলিত বানভাসি মানুষের মাঝে ঈদের রান্নার জন্য খাদ্য সামগ্রী বিতরন করা হয়। ঈদে ত্রান সামগ্রী হিসাবে ছিল দুই কেজি পোলার চাউল,৩ কেজি চাউল,১ কেজি মুগের ডাল,১ কেজি মুশরীর ডাল,১ লিটার সয়াবিন তৈল,সেমাই,পাউডার মিল্ক,চিনি,মশল্লা বিতরন।
এ সময় ইঞ্জিনিয়ার মেহবুব কবির বলেনঃ দোহারের বন্যা কবলিত এলাকার মানুষ অসহায় হয়ে পরেছে। তাই তাদের জীবিকা নির্বাহের সমস্যা হচ্ছে। করোনা ভাইরাসের মধ্যে যেমনটি অসহায় মানুষের পাশে ছিলাম এবং তেমনি বানভাসিদের পাশেও থাকবো। আর এ কারনেই আমি আজ বানভাসিদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি তাদের দুঃখ দুরীকরনের জন্য পর্যায় ক্রমে মুকসুদপুর ইউনিয়ন থেকে নয়াবাড়ি ইউনিয়ন পর্যন্ত বানভাসিদের মাঝে ত্রাণ দিয়ে যাবো।

সে সময় উপস্থিত ছিলেন তার সহধর্মিনী সিফাত ফারহানা নাহিদ,দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান,সম্পাদক মাহবুবুর রহমান টিপু,মোহাম্মদ আলী ও তার স্ত্রী শিরীন মোহাম্মদ,হারুন শেখ,মোতালেব বেপারী, সাংবাদিক মহিদুল ইসলাম পলাশ,মোস্তফা কুদ্দুস,সফি, আল আমিন,আনোয়ার,পারভেজ,মানিক হোসেন প্রমুখ।

দোহার,ঢাকা।

জাতীয়