দোহারে ভানবাসিদের মাঝে রান্না করা খাবার বিতরন

দোহারে ভানবাসিদের মাঝে রান্না করা খাবার বিতরন

নিজস্ব প্রতিবেদক:দোহার উপজেলায় বানভাসি মানুষের মাঝে রান্না করা খাবার বিতরন করেছে উপজেলা প্রশাসন।গত বুধবার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের গাজী ইসলামিয়া মাদ্রাসা কেন্দ্রে আশ্রয় নেয়া পানিবন্দি ২৫০ অসহায় মানুষের মাঝে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ রান্না করা খাবার বিতরণ করেন।

এর আগে উপজেলার মুকসুদপুর, নারিশা ও নয়াবাড়ি ইউনিয়নের আশ্রয় কেন্দ্রগুলিতে আশ্রয় নেয়া পানিবন্দি হাজার অসহায় মানুষের মাঝে উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ প্রশাসনের ব্যবস্থাপনায় রান্না করা খাবার বিতরণ করা খাবার পৌঁছে দেন।

ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের নির্দেশে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় দোহারের বন্যায় কবলিত মানুষের মাঝে এ খাবার বিতরণ কর্মসূচি পালন করা হচ্ছে। কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন ও উপজেলা প্রশাসন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র, পিআইও মো. আল-সাঈদ, মুকসুদপুর ইউপি চেয়ারম্যান অধ্যাপক এম,এ হান্নান,নারিশা ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন দরানী, ময়াবাড়ি ইউপি চেয়ারম্যান শামীম আহম্মেদ হান্নান প্রমুখ।
দোহার,ঢাকা।

জাতীয়