দোহার পৌরসভা সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতায় ভরা

দোহার পৌরসভা সামান্য বৃষ্টিতে জলাবদ্ধতায় ভরা

বিশেষ প্রতিবেদকঃদোহার পৌরসভা সামান্য বৃষ্টি হলেই জলাবদ্ধতায় ডুবে যায় রাস্তাঘাট ও বাড়ি-ঘর।দোহার পৌরসভা ১ম শ্রেনীর পৌরসভা হলেও এখানকার রাস্তাঘাট,বাড়ি-ঘর ও ড্রেনেজ ব্যবস্থা অগোছালো হয়ে রয়েছে।এ রকম একটি ওয়ার্ডের করুন চিত্র তুলে ধরা হলো।

পৌরসভার ৫ নং ওয়ার্ড সৃষ্টি ২০০১ সালে।প্রথম থেকেই এই ওয়ার্ডের কাউন্সিলর মো.আদিল। তার নির্বাচনী এলাকার গাংপাড়,দক্ষিন জয়পাড়া মাঝি বাড়ি সড়ক,পশু হাসপাতাল সড়ক ও টি এন্ড টি সড়কে সামান্য বৃষ্টি হলেই সড়কে পানি জমে থাকে।আর এই বর্ষা মৌসুমে টানা বৃষ্টি হলেই দেখা যায়,সড়ক নয় যেন বিশাল খাল।এর মধ্যেই এই এলাকার বাসিন্দারা চলাচল করে।তার উপর নামে পৌরসভা!উপজেলার বিভিন্ন মানুষের প্রয়োজনের তাগিদে এই সড়ক দিয়ে গন-মানুষ যাতায়াত করে থাকে।তাছাড়াও পৌরসভা কার্যালয়, উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসনিক কার্যালয়,স্বাস্থ্য কনপ্লেক্স,স্কুল-কলেজ,ব্যাংক-বীমা পাড়াসহ শিক্ষা-প্রতিষ্ঠানে আগত সাধারন মানুষের চলাচল হয়ে থাকে এ পথ ধরে।

জন গুরুত্বপূর্ণ এই ওয়ার্ডের অবহেলিত রাস্তাঘাটগুলি দ্রুত নিমার্নে ও ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নে ঢাকা-১ আসনের এমপি মহোদয় সালমান এফ রহমানের দৃষ্টি আকর্ষন করছেন পৌরবাসী।

এ বিষয়ে পৌরসভা মেয়র আলহাজ্ব আব্দুর রহিম মিয়া জানান,প্রতি বছর যে উন্নয়ন বাজেট পাই তা যৎসামান্য। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান সাহেব নজর দিলেই আমাদের পৌরসভা উন্নয়নে জোয়ার বসবে।

এ বিষয়ে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সংসদ সদস্য সালমান এফ রহমানের আস্থাভাজন প্রতিনিধি মো.আলমগীর হোসেন বলেন,বিষয়টি এমপি মহোদয়কে জানানো হবে।

দোহার,ঢাকা।

Toggle panel: Extra Fields
Toggle panel: Ultimate Social Media – Define which pictures & texts will get shared
Document
Block

No block selected.
Open publish panel
Document

জাতীয়