দোহারে সেচ্ছাসেবকলীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

দোহারে সেচ্ছাসেবকলীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

ডেস্ক সংবাদ: সেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের শুভ জন্মদিন উপলক্ষে দোহার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়েজনে দিবসটি পালিত হয়েছে।
আজ সোমবার বিকালে উপজেলার বেগম আয়েশা শপিংমলের ২তলায় সেচ্ছাসেবকলীগের সভাপতি আবুল বাসার চোকদারের সভাপতিত্বে মিলাদ,দোয়া প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ। সভায় বাসার চোকদার বলেন আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ১৯৯৪ সালের এই দিনে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের নিয়ে অন্যতম এই সহযোগী সংগঠন প্রতিষ্ঠা করেন। আজ নানা কর্মসূচির মধ্য দিয়ে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ। এর মধ্যে রয়েছে- আজ সকাল সাড়ে ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সাড়ে ৮টায় ধানমন্ডির বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ এবং বিকেল ৩টায় সারাদেশে স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
এ সময়ে উপস্থিত ছিলেন ঢাকা জেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন পিয়ার,ঢাকা জেলা পাঠাগার সম্পাদক অমল মজুমদার,উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি লুৎফর রহমান,এডভোকেট কুদ্দুছ চোকদার প্রমুখ।অনুষ্ঠান সঞ্চালনা করেন মিজান চোকদার।

জাতীয়