দোহারে মাঠ সংস্কার কাজের উদ্বোধন

দোহারে মাঠ সংস্কার কাজের উদ্বোধন

দোহার(ঢাকা)প্রতিবেদক:দোহার উপজেলার প্রাচীনতম বিদ্যাপীঠ মালিকান্দা-মেঘুলা স্কুল এন্ড কলেজের খেলার মাঠ আধুনিকায়ন করতে সংস্কার প্রকল্প হাতে নিয়েছে উপজেলা পরিষদ।
মঙ্গলবার বিকালে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন ও উপজেলা প্রশাসনের নির্বাহী অফির্সার এ এফ এম ফিরোজ মাহমুদ এ সংস্কার কাজের উদ্বোধন করেন।
মালিকান্দা-মেঘুলা স্কুল এন্ড কলেজের খেলার মাঠ সংস্কারে প্রায় তিন লাখ টাকা ব্যয়ে প্রথমে মাটি ভরাট করা হবে।
দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন বলেন,ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান স্যারকে বলে উপজেলার প্রাচীনতম বিদ্যাপীঠ মালিকান্দা-মেঘুলা স্কুল এন্ড কলেজের এই মাঠে ফুটবল খেলার ব্যবস্থা থাকবে। নির্মাণ করা হবে প্যাভিলিয়ন, হাঁটার জন্য ওয়াকওয়ে, বসার জন্য বেঞ্চ, শিশুদের খেলার জন্য পৃথক জায়গা, লাইব্রেরি, ব্যায়ামাগার ও শৌচাগার।
এ সময়ে উপস্থিত ছিলেন নারিশা ইউনিয়নের চেয়ারম্যান ও ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন দরানী,নারিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বখতিয়ার হোসেন লেবু,সাবেক ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন,আওয়ামীলীগ নেতা আলমাছ,আব্দুল মান্নান,বাংলাদেশ ছাত্র সংসদের নির্বাহী সদস্য শরীফ আহম্মেদ,উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম প্রমুখ।
দোহার,ঢাকা।

শিক্ষা