দোহারে প্লাবিত গ্রামে ভিজিএফের চাল বিতরন

দোহারে প্লাবিত গ্রামে ভিজিএফের চাল বিতরন

দোহার(ঢাকা)প্রতিনিধি: ঢাকার দোহারে উজানের পানির চাপে পদ্মা নদীর পানি বৃদ্ধি সাথে উপজেলার ১৪টি গ্রাম প্লাবিত হয়েছে। এতে খাবার ও বিশুদ্ধ পানির অভাব দেখা দেওয়ায় প্রাথমিকভাবে উপজেলা প্রশাসনের ভিজিএফের চাল বিতরন করা হচ্ছে।
গতকাল রোববার সকাল থেকে মুকসুদপুর ও মাহমুদপুর ইউনিয়নে সাড়ে সাতশত পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরন করা হয়।
এর আগে শনিবার সকালে উপজেলার মেঘুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নারিশার বানভাসি দেড়শো পরিবারের মাঝে ভিজিএফের চাউল বিতরন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন।এরপর শনিবার বিকালে উপজেলার নয়াবাড়ী,মাহমুদপুর,চর-মাহমুদপুর,বিলাশপুর,সুতারপাড়া ইউনিয়নের মধুরচর,মুকসুদপুর ইউনিয়নের মৌড়া,দুবলী ও বেরী বাঁধের বামতীর এলাকার পানিবন্দি মানুষের খোজঁ-খবর নেন।এ সময়ে উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ মাহমুদ,উপজেলা সহকারি কমিশনার(ভুমি)জ্যোতি বিকাশ চন্দ্র,উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দরা।
এ সময়ে উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, করোনার মহামারিতে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান দোহার ও নবাবগঞ্জ উপজেলার ৮১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন।এখন আবার পানিবন্দি মানুষের জন্য ত্রান সামগ্রী বিতরন করতে ক্ষতিগ্রস্থ এলাকাগুলো পরিদর্শন করা হচ্ছে।
দোহার,ঢাকা।

জাতীয়